রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আইএলওর সাথে আলোচনা চলছে : আইনমন্ত্রী চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল সকালের নাস্তার স্বাস্থ্যকর যেসব খাবার ‘তুফান’ ছবির বিরুদ্ধে আইন ভঙ্গের অভিযোগ, যা বললেন প্রযোজক ৬৯ হাজার রোহিঙ্গা পাসপোর্ট নবায়নে তাগিদ সৌদি সরকারের: স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতালের লিফটে ‘৪৫ মিনিট’ আটকে রোগীর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার সুপারিশ নিয়ে ভিন্ন কথা বললেন শিক্ষামন্ত্রী কুমিল্লায় হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন নিয়মরক্ষার শেষ ম্যাচে হতাশ করল বাংলাদেশ ছাত্ররা পিছিয়ে কেন, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী
বিকেলে খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ

বিকেলে খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ

স্বদেশ ডেস্ক:

একমাস পর আজ শনিবার বিকেলে বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করবেন তার স্বজন ও পরিবারের সদস্যরা। গত ১ এপ্রিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সাথে একমাস ধরে কাউকে সাক্ষাৎ করতে দিচ্ছে না বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র নেতারা।

সাক্ষাৎ প্রার্থীরা হলেন-খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভগ্নিপতি রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাবী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি শাহিনা জামান খান।

গত ৪ ডিসেম্বর সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, দেশনেত্রীকে নিয়ে সরকারের অশুভ ষড়যন্ত্রের আরেকটি জলজ্যান্ত প্রমান হলো গত ২৫ দিন ধরে তার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না। এটি জেলকোডের চরম লঙ্ঘন। এটির মাধ্যমে বিধি-বিধানকে উপেক্ষা করে প্রতিহিংসার বিধানকেই চরিতার্থ করা হচ্ছে। গত ১৩ নভেম্বরের পর থেকে আর সাক্ষাতের অনুমতি দেয়া হচ্ছে না। আমরা বর্তমানে তার শারীরিক পরিস্থিতি নিয়ে চরম আশংকায় দিনাতিপাত করছি। রিজভীর দাবির প্রেক্ষিতে আজ একমত পর বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন তার স্বজনরা।

জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আমি শুনেছি বিএনপির চেয়ারপারসন বেগম জিয়াকে তার স্বজনরা বিকেলে দেখতে যাবেন।

প্রসঙ্গত ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ওইদিন থেকেই কারাবন্দী বেগম খালেদা জিয়া। তার মুক্তির দাবিতে বিভিন্ন শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আসছে বিএনপি সহ বিভিন্ন অংগ সংগঠন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877